BEML Recruitment 2024 : সুখবর! এবার কেন্দ্রীয় নির্মাণ কারখানায় কর্মী নিয়োগ, যোগ্যতা মাধ্যমিক পাশ

Published On:

BEML Recruitment 2024 : সকল চাকরি প্রার্থীদের জন্য নতুন একটি খুশির খবর নিয়ে আমরা আজ হাজির হয়েছি। কেন্দ্রীয় সরকারের প্রতিরক্ষা যন্ত্রাংশ নির্মাণ কারখানায় কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ভারত সরকারের অধীনস্থ ভারত আর্থ মুভার্স লিমিটেড সংস্থার পক্ষ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের প্রতিটি জেলার চাকরিপ্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন। মাধ্যমিক পাশ যোগ্যতায় প্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

নিয়োগ সংস্থা – Bharat Earth Movers Limited (BEML)

পদের নাম – Staff Driver

শূন্যপদ – ৪টি

বয়সসীমা – উল্লিখিতপদে (BEML Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৪৫ বছর কিংবা তার নিচে হতে হবে, তবেই এখানে আবেদন করা যাবে।

মাসিক বেতন – এইপদে নিযুক্ত প্রার্থীদের বেতন ২০,০০০ টাকা থেকে শুরু।

শিক্ষাগত যোগ্যতা – এই পদে (BEML Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীদের যেসকল স্বীকৃত বিদ্যালয় থেকে ন্যূনতম মাধ্যমিক অথবা সমতুল্য পরীক্ষায় পাশ করে থাকতে হবে। এর পাশাপাশি প্রার্থীদের ভারী যানবাহন চালানোর অভিজ্ঞতা থাকতে হবে।

নিয়োগ প্রক্রিয়া – সংশ্লিষ্টপদে নিয়োগের ক্ষেত্রে প্রার্থীদের অস্থায়ীভাবে ৪ বছরের চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হবে। এই বিষয়ে বিস্তারিত জানতে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

আবেদন পদ্ধতি – উক্তপদে (BEML Recruitment 2024) ) অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। এক্ষেত্রে প্রার্থীকে নিজে থেকেই একটি আবেদনপত্রের ফরম্যাট রেডি করতে হবে। আবেদনপত্রে নিজের নাম, ঠিকানা, জন্মতারিখ, শিক্ষাগত যোগ্যতা সহ অন্যান্য বিস্তারিত তথ্যগুলি সঠিকভাবে পূরণ করে আবেদনপত্রের সঙ্গে প্রয়োজনীয় নথিপত্রগুলির কপি যুক্ত করে সম্পূর্ণ আবেদনপত্র সংস্থার নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে, তবেই আবেদন সম্পন্ন হবে।

আবেদনপত্র জমা করার ঠিকানা— BEML Soudha, 23/1, 4th Main, Sampangirama Nagar, Bangalore – 560027, India

আবেদনের শেষ তারিখ – ৫ই জুন, ২০২৪

Official Notification: Download Now

Official Website: Click Here

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad