Post Office Payment Bank Recruitment 2024 : কর্মী নিয়োগ পোস্ট অফিস পেমেন্ট ব্যাঙ্কে, আবেদন করুন এখনই

Published On:

Post Office Payment Bank Recruitment 2024 : রাজ্যেরসকলচাকরি প্রার্থীদের জন্য নতুন একটি খুশির খবর। সম্প্রতি ভারতীয় ডাক বিভাগের পক্ষ থেকে পোস্ট অফিস পেমেন্ট ব্যাঙ্কেকর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি ইতিমধ্যে প্রকাশিত হয়েছে। এই বিজ্ঞপ্তিতে একাধিক শূন্যপদ আছে। আবেদন করার পদ্ধতি, বয়স সীমা, মাসিক বেতন ইত্যাদি সমস্ত বিষয় নিয়েই আজকের প্রতিবেদনে আলোচনা করা হলো। চলুন দেখে নেওয়া যাক এক নজরে।

নিয়োগ সংস্থা – Indian Post Payment Banks

পদের নাম – Associate Consultant, Consultant, Senior Consultant

শূন্যপদ – ৫৪টি

বয়স – সংশ্লিষ্টপদগুলিতে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা ২২ বছর থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে।

বেতন – এখানে প্রত্যেক পদের জন্য আলাদা আলাদা মাসিক বেতন প্রদান করা হবে। বিস্তারিত জানতে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখে নিতে পারেন।

শিক্ষাগত যোগ্যতা – এখানে  (Post Office Payment Bank Recruitment 2024) প্রত্যেক পদের জন্য আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা লাগছে। এই বিষয়ে আরো বিস্তারিত জানতে সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

নিয়োগ পদ্ধতিউক্ত পদগুলিতে কোনোরকম লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউর মাধ্যমে প্রার্থীদের নিয়োগ প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি – ইচ্ছুক প্রার্থীরা এখানে (Post Office Payment Bank Recruitment 2024) অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করতে চাইলেপ্রথমে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করতে হবে। এরপর নির্ভুলভাবে  সম্পূর্ণ ফর্ম ফিলাপ করে যা যা ডকুমেন্টস চেয়েছে সেগুলিকে নির্দিষ্ট সাইজ মত আপলোড করতে হবে এবং আবেদন ফি জমা দিতে হবে। নির্দিষ্ট তারিখ এবং সময়ের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।

আবেদন ফি – প্রার্থীদের এখানে আবেদন ফি দিয়ে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে। ST/SC ও প্রতিবন্ধী প্রার্থীদের জন্য আবেদন ফি বাবদ ১৫০ টাকা দিতে হবে এবং অন্যান্য প্রার্থীদের জন্য ৭৫০ টাকা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ – ২৪শে মে, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট – www.ippbonline.com

অফিশিয়াল বিজ্ঞপ্তি – Download Now

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad