Railway New Job Vacancy 2024 :  কর্মী নিয়োগ ভারতীয় রেলে, শূন্যপদ ১২০২, জানুন বিস্তারিত

Published On:

Railway New Job Vacancy 2024 : এবার দক্ষিণ পূর্ব রেলওয়ের তরফ থেকে একাধিক শূন্যপদে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি ইতিমধ্যে প্রকাশিত হয়েছে। এখানে মাধ্যমিক পাস যোগ্যতায়  প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদন পদ্ধতি, বয়স সীমা, মাসিক বেতন ইত্যাদি যাবতীয় তথ্য জানতে পড়ুন আজকের এই প্রতিবেদনটি।

নিয়োগ সংস্থা – South Eastern Railway

পদের নাম – Assistant Loco Pilot, Trains Manager

শূন্যপদ – মোট শূন্যপদ ১২০২টি। অ্যাসিস্ট্যান্ট লোকো পাইলট পদে শূন্য পদ রয়েছে ৮২৭ টি। ট্রেনস ম্যানেজার পদে শূন্য পদ রয়েছে ৩৭৫ টি।

বয়সসীমা – এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়সসীমা ১৮ থেকে ৪২ বছরের মধ্যে হতে হবে, এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী প্রার্থীদের বয়সের জন্য বিশেষ ছাড় দেওয়া হবে।

মাসিক বেতন – ভারতীয় রেলের বেতন পরিকাঠামো অনুযায়ী বেতন দেওয়া হবে। বেতন বিষয়ে বিস্তারিত তথ্য জানার জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

শিক্ষাগত যোগ্যতা – এই পদে (Railway New Job Vacancy 2024) আবেদন করার জন্য প্রার্থীদের যেকোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক পাস ও আইটিআই কিংবা কোনো ডিপ্লোমা ডিগ্রী থাকলে এখানে আবেদন করা যাবে।

নিয়োগ পদ্ধতি – প্রার্থীদের এই পদে নিয়োগের ক্ষেত্রে কম্পিউটার বেসড টেস্ট, অপটিটুড টেস্ট, ডকুমেন্ট ভেরিফিকেশন ও মেডিকেল এক্সামিনেশন উপর ভিত্তি করে নিয়োগ প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি – এখানে (Railway New Job Vacancy 2024) চাকরিপ্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। প্রথমে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পূর্ণ করে নির্ভুলভাবে সম্পূর্ণ ফর্ম ফিলাপ করতে হবে।  তারপরে যা যা ডকুমেন্টস চেয়েছে সেগুলিকে নির্দিষ্ট সাইজ মত আপলোড করতে হবে। নির্দিষ্ট তারিখ এবং সময়ের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ করতে হবে।

আবেদনের শেষ তারিখ – ১২ই জুন, ২০২৪

Notification Download

Online Apply Click Here

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad