UPSC Recruitment 2024 : সুখবর! কর্মী নিয়োগ UPSC তে, শূন্যপদ ৩২২টি, আবেদন পদ্ধতি জেনে নিন

Published On:

UPSC Recruitment 2024 : সকল চাকরি প্রার্থীর জন্য রয়েছে দারুন সুখবর। এবার ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশনের মাধ্যমে নতুন করে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোন জেলার ব্লক থেকে প্রার্থীরা আবেদন নথিভুক্ত করতে পারবেন। চলুন জেনে নেওয়া যাক নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য সম্পর্কে বিস্তারিত।

নিয়োগ সংস্থা – ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন (UPSC)

পদের নাম – ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন (UPSC) এর তরফ থেকে বিভিন্ন পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিশটি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

শূন্যপদ – ৩২২টি

বয়সসীমা –  এখানে (UPSC Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীদের প্রতিটি পদের ক্ষেত্রে বয়স আলাদা আলাদা লাগবে। প্রতিটি পদের বয়স জানার জন্য অফিশিয়াল নোটিসটি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

মাসিক বেতন – এখানে চাকরিপ্রার্থীদের প্রতিমাসে লেভেল ১০ অনুযায়ী বেতন দেওয়া হবে। বিজ্ঞপ্তিতে প্রতিটি পদের ক্ষেত্রে আলাদা আলাদা বেতন উল্লেখ করা হয়েছে।

শিক্ষাগত যোগ্যতা – এখানে আবেদন করার জন্য প্রার্থীদের প্রতিটি পদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা আলাদা লাগবে।

আবেদন পদ্ধতি – প্রার্থীদেরএখানে (UPSC Recruitment 2024) অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। এর জন্য অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে প্রার্থীদের রেজিস্ট্রেশন কমপ্লিট করে নিতে হবে। আবেদন করার পূর্বে অফিসিয়াল নোটিশটি দেখে নিতে পারেন।

আবেদনের শেষ তারিখ – ১৩ই জুন, ২০২৪

Notification : Download

Online Apply : Click Here

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad