SSA School Recruitment 2024 : কর্মী নিয়োগ কেন্দ্রের স্কুলে, আবেদন করুন এখনই

Published On:

SSA School Recruitment 2024 : সকল চাকরি প্রার্থীদের জন্য রয়েছে দারুন একটি সুখবর। এবার Sainik School Amethi এর তরফ থেকে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের যেকোন জেলা থেকে পুরুষ ও মহিলা নির্বিশেষে সকল প্রার্থীরা অনলাইনের মাধ্যমে এখানে আবেদন জানাতে পারবেন। আজকের প্রতিবেদনে রইলো নিয়োগ সংক্রান্ত যাবতীয় তথ্য সম্পর্কে বিস্তারিত। চলুন দেখে নেওয়া যাক।

নিয়োগ সংস্থা – Sainik School Amethi

পদের নাম- TGT (Social Sciences), Counsellor, TGT (General Science), Medical Officer, TGT (Maths), TGT (Hindi), Librarian, Art Master, Lab Assistant।

বয়সসীমা – সংশ্লিষ্ট পদগুলি ক্ষেত্রে আবেদনের জন্য প্রার্থীর বয়স কত হতে হবে সেই সম্পর্কে বিজ্ঞপ্তিতে কিছু বলা হয়নি।

মাসিক বেতন – বেতন সম্পর্কে কোনো কথা উল্লেখ করা হয়নি বিজ্ঞপ্তিতে।

শিক্ষাগত যোগ্যতা – উল্লিখিত পদগুলোতে (SSA School Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীদের আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন। বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখে নিতে পারেন।

আবেদন পদ্ধতি – এখানে (SSA School Recruitment 2024)  ই-মেইল এর মাধ্যমে প্রার্থীদের আবেদন জানাতে হবে। প্রথমে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদন পত্রটি ডাউনলোড করতে হবে কিংবা এই প্রতিবেদনের নিচে দেওয়া ডাউনলোড লিঙ্ক ক্লিক করে আবেদন পত্রটি ডাউনলোড করে হাতে কলমে সবকিছু লিখে নির্দিষ্ট সময় এবং স্থানে ইমেল আইডির মাধ্যমে পাঠিয়ে দিলে আপনাদের আবেদন প্রক্রিয়া সম্পূর্ণ হবে। বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখে নিতে পারেন।

আবেদনের শেষ তারিখ – ২২শে জুন, ২০২৪

অফিশিয়াল ওয়েবসাইট : sainikschoolamethi.com

অফিশিয়াল বিজ্ঞপ্তি : Download Now

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad