Indian Railways Job Recruitment 2024: সুবর্ণ সুযোগ! এবার ভারতীয় রেলে হতে চলেছে কর্মী নিয়োগ, শূন্যপদে ১০১০

Published On:

Indian Railways Job Recruitment 2024 : এবার সকল চাকরি প্রার্থীদের জন্য রয়েছে দারুন একটি সুখবর। সম্প্রতি ভারতীয় রেলে নতুন করে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এখানে আবেদন করার জন্য প্রার্থীর বয়স, বেতন, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সহ বিস্তারিত তথ্য রইলো আজকের প্রতিবেদনে।

পদের নাম- অ্যাপেন্টিস

শূন্যপদ – ১০১০টি

বয়স সীমা – সংশ্লিষ্টপদে (Indian Railways Job Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীদের ১৫ থেকে ২৪ বছরের মধ্যে বয়স হতে হবে।

মাসিক বেতন – বেতন বিষয়ে বিজ্ঞপ্তিতে তেমন কিছু উল্লেখ করা হয়নি। তবে, উল্লিখিত পদের জন্য প্রার্থীদের প্রতিমাসে সরকারি নিয়ম অনুযায়ী বেতন প্রদান করা হবে।

শিক্ষাগত যোগ্যতা – এই পদে আবেদন করার জন্য প্রার্থীদের যেকোনো স্বীকৃত বোর্ড থেকে ন্যূনতম মাধ্যমিক পাশ যোগ্যতা অর্জন করে থাকতে হবে।

আবেদন পদ্ধতি – এখানে (Indian Railways Job Recruitment 2024) প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। এর জন্য প্রথমে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে প্রার্থীকে নিজস্ব রেজিস্ট্রেশন করার পর লগইন করে প্রয়োজনীয় তথ্য দিয়ে অনলাইন আবেদনপত্র নির্ভুলভাবে পূরণ করে সেই তথ্যগুলির সাপেক্ষে নির্দিষ্ট ডকুমেন্টগুলি নির্দেশ সাইজ মতো স্ক্যান করে আপলোড করতে হবে। সবশেষে আবেদনপত্রটি যাচাই করে সাবমিট করলেই প্রার্থীদের আবেদন প্রক্রিয়া সম্পন্ন হবে।
 
আবেদনের শেষ তারিখ – ২১শে জুন, ২০২৪

Notification : Download

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad