Head Constable Job Recruitment 2024 : নতুন কর্মী নিয়োগ শুরু হল হেড কনস্টেবল ও ASI পদে, জানুন বিস্তারিত

Published On:

Head Constable Job Recruitment 2024 : বিরাট বড় খুশির খবর রয়েছে চাকরি প্রার্থীদের জন্য। এবার নতুন করে হেড কনস্টেবল ও সহকারী সাব ইন্সপেক্টর পদে নতুন কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। পশ্চিমবঙ্গের যেকোনো জেলা থেকে চাকরি প্রার্থীরা এখানে খুব সহজে আবেদন নথিভুক্ত করতে পারবেন। তাই আর দেরি না করে আবেদন করে ফেলুন। আবেদন কীভাবে করবেন তা জানতে পড়ে নিন সম্পূর্ণ প্রতিবেদনটি।

পদের নাম- হেড কনস্টেবল ও অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর

শূন্যপদ – ১৫২৬টি

বয়স সীমা – এখানে (Head Constable Job Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীদের ১৮ থেকে ২৫ বছরের মধ্যে বয়স হতে হবে, এছাড়াও সরকারি নিয়ম অনুযায়ী সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের বয়সে ছাড় দেওয়া হবে।

মাসিক বেতন – বিজ্ঞপ্তিতে প্রতিটি পদের ক্ষেত্রে আলাদা আলাদা বেতন উল্লেখ করা হয়েছে। বেতন বিষয়ে আরো বিস্তারিতভাবে জানার জন্য অফিসিয়াল নোটিশটি দেখে নিতে পারেন।

শিক্ষাগত যোগ্যতা – উল্লিখিত পদে আবেদন করার জন্য প্রার্থীদের যেকোনো স্বীকৃত বোর্ড থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস ডিগ্রী অর্জন করে থাকতে হবে। এর পাশাপাশি প্রার্থীদের কম্পিউটার বিষয়ে টাইপিং স্পিডের দক্ষতা থাকতে হবে, তবেই এখানে আবেদন করা যাবে।

নিয়োগ প্রক্রিয়া – এখানে কয়েকটি ধাপের মধ্য দিয়ে প্রার্থীদের নিয়োগ করা হবে। প্রথমে লিখিত পরীক্ষা নেওয়া হবে। এরপর স্কিল টেস্ট এবং সবশেষে টাইপিং টেস্ট নেওয়া হবে। যে সকল প্রার্থীরা এই সমস্ত পরীক্ষায় উত্তীর্ণ হবে, তাদের সরাসরি ইন্টারভিউর মাধ্যমে এবং ডকুমেন্টস ভেরিফিকেশন করে সরাসরি নিয়োগ প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি – আগ্রহীপ্রার্থীদেরএখানে (Head Constable Job Recruitment 2024) অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। এর জন্য প্রথমে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে প্রার্থীকে নিজস্ব রেজিস্ট্রেশন করার পর লগইন করে প্রয়োজনীয় তথ্য দিয়ে অনলাইন আবেদনপত্র নির্ভুলভাবে পূরণ করে সেই তথ্যগুলির সাপেক্ষে নির্দিষ্ট ডকুমেন্টগুলি নির্দিষ্ট সাইজ মতো স্ক্যান করে আপলোড করতে হবে। সবশেষে আবেদনপত্রটি যাচাই করে সাবমিট করলেই প্রার্থীদের আবেদন প্রক্রিয়া সম্পন্ন হবে।
  
আবেদনের শেষ তারিখ – ৮ই জুলাই, ২০২৪

Notification : Download

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad