Yuvashree New List 2024 : যুবশ্রী প্রকল্পের নতুন লিস্ট, মাসে ১৫০০ টাকা পাবে! নাম চেক করে নিন

Published On:

Yuvashree New List 2024 : রাজ্যের যুবক যুবতীদের জন্য রয়েছে দারুণ সুখবর। এবার পশ্চিমবঙ্গ সরকার শ্রম দপ্তর কর্ম বিনিয়োগ এর তরফ থেকে যুবশ্রী প্রকল্পের জন্য নতুন তালিকা দেওয়া হয়েছে। আর এই ওয়েটিং লিস্ট অনুযায়ী ফর্ম ভেরিফিকেশনের পর আবেদনকারী যুবক ও যুবতীরা দেড় হাজার টাকা করে প্রতি মাসে পাবে। চলুন জেনে নেওয়া যাক তালিকায় নাম চেক করার পদ্ধতি, কীভাবে ফর্ম জমা করবেন প্রভৃতি বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য।

তালিকায় নাম আছে কিনা চেক করবেন কীভাবে?(Yuvashree New List 2024)

যুবশ্রী প্রকল্পের তালিকাটি এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক ওয়েবসাইট “employmentbankwb.gov.in” এর “VIEW YUVASREE WAITING LIST” লিঙ্কটি তে পাওয়া যাবে।

তালিকায় নাম থাকলে কী করতে হবে? (Yuvashree New List 2024)

যে সকল যুবক ও যুবতীর নাম তালিকায় রয়েছে, তাদের চলতি বছরের  ১১ই জুন থেকে ৭ই জুলাইয়ের মধ্যে এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্রটি Submit Annexure-l link এ অনলাইন এ জমা করে প্রিন্ট- আউট নিয়ে সংশ্লিষ্ট এমপ্লয়মেন্ট এক্সচেঞ্জ অফিসে validation এর জন্য Annexure-।। সহ চলতি বছরের  ৮ই জুলাইয়ের মধ্যে জমা করতে হবে। এটা ভেরিফিকেশনের জন্য অত্যন্ত জরুরী।

ফর্ম জমা করবেন কীভাবে?

এমপ্লয়মেন্ট ওয়েবসাইটে Yuvasree সাব-মেনুতে Annexure-l ফর্মটি পাওয়া যাবে। এই প্রকল্পের সমস্ত শর্ত পূরণ করলে আবেদনকারী সকল যুবক যুবতীরা এই প্রকল্পের সুবিধে পাবার জন্য বিবেচিত হবেন। নিচের লিংক এ এই প্রকল্পের প্রতীক্ষা তালিকার জন্য Annexure-l & Annexure-।। জমা করার বিস্তারিত নির্দেশিকা দেওয়া রয়েছে। সেখান থেকে দেখে নেওয়া যেতে পারে।যাদের Validation প্রক্রিয়া সফল ভাবে সম্পূর্ন হবে তাদের নাম “যুবশ্রী” প্রকল্পের Final Waiting List এ অন্তর্ভুক্ত হবে, এরপর তারা “যুবশ্রী” ভাতা পাবেন।

YUVASREE NEW WAITING LIST : Check PDF

Official Website : Visit Now

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad