Kolkata Job Recruitment 2024 : সুখবর! এবার কর্মী নিয়োগ হবে কলকাতা বন্দরের দপ্তরে ক্লার্ক পদে, জানুন বিস্তারিত

Published On:

Kolkata Job Recruitment 2024 : বিরাট সুখবর রয়েছে রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য। এবার শ্যামাপ্রসাদ মুখার্জী পোর্ট, কলকাতা; কলকাতা ডক সিস্টেম সংস্থার পক্ষ থেকে নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এখানে যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের যেকোনো জেলার পুরুষ এবং মহিলা উভয় প্রার্থীরাই আবেদন জানতে পারবেন। আজকের প্রতিবেদনে রইলো আবেদন পদ্ধতি, শিক্ষাগত যোগ্যতা, মাসিক বেতন সহ অন্যান্য বিস্তারিত তথ্য।

পদের নাম— Office Assistant

মোট শূন্যপদ— ৩৫টি

শিক্ষাগত যোগ্যতা— এখানে (Kolkata Job Recruitment 2024) আবেদন করার জন্য প্রার্থীদের সরকারি বা সরকার স্বীকৃত যেকোনো বেসরকারি বিশ্ববিদ্যালয় অথবা শিক্ষা প্রতিষ্ঠান থেকে নূন্যতম স্নাতক পাশ করে থাকতে হবে। এর পাশাপাশি সরকার স্বীকৃত যেকোনো প্রতিষ্ঠান থেকে টাইপিং দক্ষতার সার্টিফিকেট থাকতে হবে। এমনকি সংশ্লিষ্ট কাজের পূর্ব অভিজ্ঞাতা থাকলে চাকরিপ্রার্থীরা পাবেন অগ্রাধিকার।

মাসিক বেতন— উল্লিখিত পদের জন্য প্রত্যেক প্রার্থীকে মাসিক ২৬,০০০ টাকা বেতন প্রদান করা হবে।

বয়সসীমা— এই পদের ক্ষেত্রে আগ্রহী প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে, তবেই এখানে আবেদন করা যাবে।

আবেদন পদ্ধতি— প্রার্থীদের এখানে (Kolkata Job Recruitment 2024) অফলাইনের মাধ্যমে আবেদনপত্র জমা করতে হবে। এর জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তির নিচের অংশে দেওয়া আবেদনপত্রে সমস্ত প্রয়োজনীয় তথ্যগুলি সঠিক ভাবে পূরণ করতে হবে। এরপর পূরণকরা আবেদনপত্রের সঙ্গে বয়সের প্রমাণপত্র, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র, অভিজ্ঞতার প্রমাণপত্র সহ সচিত্র পরিচয়পত্রের মত প্রয়োজনীয় নথিগুলি যুক্ত করে সবশেষে সম্পূর্ণ আবেদনপত্রটি একটি মুখবন্ধ খামে ভরে সংস্থার নির্দিষ্ট ঠিকানায় জমা করতে হবে।

তাহলেই আবেদন প্রক্রিয়া সম্পন্ন হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা— 15/1, Strand Rd, Fairley Place, B.B.D. Bagh, Kolkata, West Bengal 700001

আবেদনের শেষ তারিখ— ১৫ জুলাই, ২০২৪

Official Notification: Download Now

Official Website:Click Here

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad