NHM Job Recruitment 2024 : সুখবর! এবার জাতীয় স্বাস্থ্য মিশনে ৪৪১টি শূন্যপদে কর্মী নিয়োগ, জানুন আবেদন পদ্ধতি

Published On:

NHM Job Recruitment 2024 : এবার নতুন খুশির খবর রয়েছে সকল চাকরি প্রার্থীদের জন্য। আসলে, জাতীয় স্বাস্থ্য মিশন (NHM) দপ্তরে নতুন করে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, যেখানে রাজ্যের যেকোন জেলার স্থায়ী বাসিন্দারা বিভিন্ন পদের জন্য অনলাইনের মাধ্যমে আবেদন নথিভুক্ত করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতা, বেতন সীমা, বয়স, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত তথ্য আলোচনা করা হলো আজকের প্রতিবেদনে। চলুন দেখে নেওয়া যাক।

পদের নাম – জাতীয় স্বাস্থ্য মিশন দপ্তরে (NHM Job Recruitment 2024) বিভিন্ন পদে কর্মী নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে এবং বিজ্ঞপ্তিতে বিস্তারিতভাবে প্রতিটি পদের নাম দেওয়া রয়েছে।

বয়স সীমা কত – এখানে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

বেতন সীমা – প্রতিটি পদের ক্ষেত্রে আলাদা আলাদা বেতন দেওয়া হবে এবং দেওয়া হবে সুযোগ সুবিধা। প্রার্থীদের এখানে শুরুতে প্রতি মাসে ১৮০০০ টাকা বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা – এখানে (NHM Job Recruitment 2024) আবেদনের জন্য প্রার্থীদের যেকোনো স্বীকৃত স্কুল বোর্ড থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস ডিগ্রী অর্জন করে থাকতে হবে, তাহলে এখানে আবেদন করা যাবে।

আবেদন পদ্ধতি – এখানে প্রার্থীদের অনলাইনে আবেদন নথিভুক্ত করতে হবে। এর জন্য প্রতিবেদনের নিচে দেওয়া লিংকে ক্লিক করে সরাসরি চাকরিপ্রার্থীরা নিজের নাম নথিভুক্ত করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ – ৫ই জুলাই, ২০২৪

Notification : Download

Apply Now : Click Here

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad