WB মিউনিসিপ্যালিটি চাকরি নিয়োগ 2024: সুখবর! এবার কর্মী নিয়োগ রাজ্যের পৌরসভায়, যোগ্যতা মাধ্যমিক

Published On:

WB মিউনিসিপ্যালিটি চাকরি নিয়োগ 2024: আবারো চাকরিপ্রার্থীদের জন্য একটি সুসংবাদ নিয়ে আমরা হাজির হয়েছি। এবার রাজ্যের পৌরসভার অধীনে স্বাস্থ্য বিভাগের কাজের জন্য কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। সকল আগ্রহী প্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন। পুরুষ ও মহিলা নির্বিশেষে যেকোনো ভারতীয় নাগরিক এখানে আবেদনযোগ্য। চলুন এবার জেনে নেওয়া যাক নিয়োগ সংক্রান্ত খুঁটিনাটি। WB Municipality Jobs Recruitment 2024

পদের নাম— Honorary Health Worker

শূন্যপদ— ৩৫টি

বয়সসীমা— এই পদে (WB মিউনিসিপ্যালিটি চাকরি নিয়োগ 2024) আবেদনের জন্য প্রার্থীদের সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে বয়স হতে হবে, তবে সেই প্রার্থী এখানে আবেদনের জন্য যোগ্য বলে বিবেচিত হবেন।

মাসিক বেতন— সংশ্লিষ্ট পদের জন্য প্রার্থীদের প্রতি মাসে ৪,৫০০ টাকা করে বেতন দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা— Honorary Health Worker পদে আবেদন করার জন্য প্রার্থীদের যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক অথবা সমতুল্য যেকোনো পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। এর পাশাপাশি প্রার্থীকে স্থানীয় ভাষায় সাবলীলভাবে কথা বলার দক্ষতা রাখতে হবে এবং সামাজিক ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। তবেই সেইসকল প্রার্থী নিয়োগের ক্ষেত্রে অগ্রাধীকার পাবে।

আবেদন পদ্ধতি— এই পদে (WB মিউনিসিপ্যালিটি চাকরি নিয়োগ 2024) আবেদনের জন্য অফলাইনের মাধ্যমে প্রার্থীদের আবেদন জানাতে হবে। এর জন্য প্রথমে অফিসিয়াল বিজ্ঞপ্তির সাথে থাকা আবেদনপত্র ডাউনলোড করে প্রিন্ট করে নিয়ে ওই প্রিন্ট করা আবেদনপত্রে নাম, জন্ম তারিখ, ঠিকানা, শিক্ষাগত যোগ্যতা সহ অন্যান্য গুরুত্ত্বপূর্ণ তথ্যগুলি লিখে সঠিকভাবে আবেদনপত্র পূরণ করে আবেদনপত্র প্রার্থীর নিজের সাম্প্রতিক রঙিন ছবি লাগাতে হবে এবং উল্লেখিত স্থানে নিজের স্বাক্ষর করতে হবে। এরপর সবশেষে ওই পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি একত্র করে একটি মুখবন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় নির্দিষ্ট সময়ের মধ্যে জমা করতে হবে, তাহলে আবেদন সম্পন্ন হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা— Siliguri Municipal Corporation, Baghajatin Road, Siliguri – 734001

আবেদনের শেষ তারিখ— ২৬শে জুলাই, ২০২৪

Official Notification: Download Now

Official Website: Click Here

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad