TATA Steel Job Vacancy 2024: বিরাট সুখবর! এবার কর্মী নিয়োগ টাটা স্টিল কোম্পানীতে, জেনে নিন আবেদন পদ্ধতি

Published On:

TATA Steel Job Vacancy 2024: সুখবর! রাজ্যের সকল চাকরিপ্রার্থীদের জন্য। যারা বহুদিন ধরে চাকরির জন্য অপেক্ষা করছিলেন এবার তাদের জন্য একটি সুবর্ণ সুযোগ নিয়ে এসেছে টাটা স্টিল কোম্পানী। আসলে বর্তমানে ভারত প্রসিদ্ধ কোম্পানী টাটা স্টিলে প্রচুর কর্মী নিয়োগের প্রক্রিয়া চলছে। আর এই পদগুলিতে যেকোনো ভারতীয় নাগরিক অর্থাৎ পশ্চিমবঙ্গের প্রতিটি জেলার পুরুষ এবং মহিলা উভয় প্রার্থীরাই আবেদন জানাতে পারবেন। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ে নিন।

পদের নাম— Various (Management & Others)

শূন্যপদ— ৬, ০০০টি

বয়সসীমা— টাটা স্টিল কোম্পানীতে চাকরির জন্য আবেদন করতে হলে প্রার্থীদের বয়স হতে হবে সর্বনিম্ন ১৮ বছর থেকে সর্বোচ্চ ৪৫ বছরের মধ্যে।

মাসিক বেতন— এখানে (TATA Steel Job Vacancy 2024) প্রার্থীদের পদের নিরিখে সর্বনিম্ন ২৪,৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৬৮,৩০০ টাকা পর্যন্ত বেতন প্রদান করা হবে। বিস্তারিত জানতে বিজ্ঞপ্তিটি ডাইনলোড করে দেখে নিতে পারেন।

শিক্ষাগত যোগ্যতা— এখানে ভিন্ন ভিন্ন পদের ক্ষেত্রে ভিন্ন ভিন্ন শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন, তবে প্রার্থীদের স্নাতক অথবা স্নাতকোত্তর, ম্যানেজমেন্ট এবং ডিপ্লোমা, ইঞ্জিনিয়ারিং অথবা ট্রেড ট্রেনিং সম্পর্কিত উচ্চ শিক্ষার ডিগ্রী থাকলে নিয়োগের ক্ষেত্রে তারা অগ্রাধিকার পাবেন।

আবেদন পদ্ধতি— এখানে (TATA Steel Job Vacancy 2024) অনলাইনের মাধ্যমে প্রার্থীদের আবেদন জানাতে হবে। সংস্থার ওয়েবসাইটে গিয়ে আবেদন নথিভুক্ত করতে হবে। প্রতিটি পদের পাশেই আবেদনের অপশন দেখতে পাওয়া যাবে। সেইমত নিজের। পছন্দ অনুযায়ী অপশনে ক্লিক করলেই অনলাইন আবেদনপত্রের পেজটি চলতে আসবে। এরপর ওই উক্ত আবেদনপত্রে উল্লেখিত সমস্ত তথ্যগুলি সঠিক ভাবে পূরণ করে সাবমিট অপশনে ক্লিক করলেই প্রার্থীর আবেদন নথিভুক্ত হয়ে যাবে। এই বিষয়ে বিস্তারিত জানতে অবশ্যই অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

আবেদনের শেষ তারিখ— ৮ই আগস্ট, ২০২৪

Official Notification: Download Now
Official Website: Apply Now

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad