IRCTC Recruitment 2024: পরীক্ষা ছাড়াই কর্মী নিয়োগ IRCTC তে! বেতন ৩০ হাজার

Published On:

IRCTC Recruitment 2024: রেলে চাকরি পাওয়ার জন্য যে সকল প্রার্থীরা এতদিন ধরে অপেক্ষা করছিলেন তাদের জন্য রয়েছে দুর্দান্ত একটি খবর। সম্প্রতি IRCTC এর তরফ থেকে একাধিক কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কোন পরীক্ষা ছাড়াই এখানে করা হবে কর্মী নিয়োগ। যেকোনো ভারতীয় নাগরিক এখানে আবেদন জানাতে পারবেন। আজকের প্রতিবেদনে আমরা এখানে আলোচনা করতে চলেছি নিয়োগ সংক্রান্ত খুঁটিনাটি। চলুন দেখে নেওয়া যাক এক নজরে।

নিয়োগ সংস্থা – সর্বভারতীয় রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম করপোরেশন (IRCTC)

পদের নাম – Hospitality Monitor

শুন্যপদ – ৩৫টি

বয়সসীমা – উল্লিখিত পদে (IRCTC Recruitment 2024) আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ২৮ বছরের মধ্যে।

বেতন – এখানে প্রার্থীদেরকে প্রতিমাসে ৩০,০০০ টাকা করে বেতন দেওয়া হবে।

যোগ্যতা –  উক্ত পদে আবেদনের জন্য প্রার্থীদেরকে B.Sc, BBA ও MBA ডিগ্রি অর্জন করে থাকতে হবে, তবেই এখানে আবেদন করা যাবে।

নিয়োগ পদ্ধতি – উল্লেখিত পদে আবেদনের ক্ষেত্রে প্রার্থীদেরকে কোনোরকম  লিখিত পরীক্ষা দিতে হবেনা। শুধুমাত্র ইন্টারভিউর মাধ্যমে এখানে প্রার্থীদের বাছাই করা হবে। 

আবেদন পদ্ধতি – সংশ্লিষ্ট পদে (IRCTC Recruitment 2024) আবেদনের জন্য প্রার্থীদেরকে অফলাইনের মাধ্যমে আবেদন নথিভুক্ত করতে হবে। আবেদন জানাতে প্রথমে IRCTC এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে নিতে হবে। এরপর সেখান থেকে আবেদন ফর্মটির প্রিন্ট আউট বের করে হাতে কলমে সুন্দর এবং সঠিক ভাবে সেই আবেদনপত্র ফিলাপ করে, তার sathe প্রয়োজনীয় ডকুমেন্টগুলি সংযুক্ত করে একটি মুখ বন্ধ খামে ভরে নির্দিষ্ট সময় নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে দিতে হবে। তাহলেই প্রার্থীর আবেদন সম্পূর্ণ হবে।

আবেদন ফি – এখানে আবেদনের জন্য প্রার্থীদের কোনোরকম আবেদন ফি জমা দিতে হবে না। সম্পূর্ণ বিনামূল্যে এখানে প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। 

আবেদনের শেষ তারিখ – ২৬শে জুলাই, ২০২৪

Download Notice : Click Here

Official Website : www.irctc.com

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad