Haldiya Job Vacancy 2024 : চাকরির দারুণ সুযোগ ইন্ডিয়ান অয়েল সংস্থায়, জানুন আবেদন পদ্ধতি

Published On:

Haldiya Job Vacancy 2024 : সুখবর! আজ আমরা রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য দারুণ একটি সুখবর নিয়ে হাজির হয়েছি। সম্প্রতি রাষ্ট্রায়ত্ত সংস্থা ইন্ডিয়ান অয়েলের তরফ থেকে কর্মী নিয়োগ একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। গোটা দেশজুড়ে চলবে নিয়োগ, যার মধ্যে রয়েছে পশ্চিমবঙ্গের হলদিয়া শিল্পাঞ্চল। এখানে পুরুষ এবং মহিলা উভয় নির্বিশেষে যেকোনো ভারতীয় নাগরিক আবেদন জানাতে পারবেন। আজকের প্রতিবেদনে রইলো এখানে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা থেকে শুরু করে আবেদন পদ্ধতি, মাসিক বেতন এবং আবেদনের শেষ তারিখ সহ অন্যান্য বিস্তারিত তথ্য।

পদের নাম— Junior Engineering Assistant, Junior Quality Control Assistant

শূন্যপদ— ৪০০টি (পশ্চিমবঙ্গের শূন্যপদ ৩০টি)

মাসিক বেতন— উল্লেখিত পদের (Haldiya Job Vacancy 2024) ক্ষেত্রে প্রার্থীদের প্রতি মাসে সর্বনিম্ন ২৫,০০০ টাকা থেকে সর্বোচ্চ ১,০৫,০০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

বয়সসীমা— উক্ত পদের জন্য আবেদন জানাতে প্রার্থীদের  বয়স হতে হবে ১৮ বছর থেকে ২৬ বছরের মধ্যে। এখানে  ওবিসি প্রার্থীদের ৩ বছর, তপশিলি জাতিভুক্ত প্রার্থীদের ৫ বছর এবং প্রতিবন্ধী প্রার্থীদের ১০ বছরের বয়সের ছাড় দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা— এখানে আবেদন জানানোর জন্য প্রার্থীর কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং, পেট্রোলিয়াম ইঞ্জিনিয়ারিং, কেমিক্যাল টেকনোলজি, রিফাইনারি অথবা পেট্রিক্যামিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে নূন্যতম ৩ বছরের ডিপ্লোমা ডিগ্রী থাকতে হবে। এমনকি,  পদার্থ বিজ্ঞান, রসায়ন, গণিত অথবা ইন্ডাস্ট্রিয়াল কেমিস্ট্রি বিষয়ে বিএসসি ডিগ্রী অর্জন করা প্রার্থীরাও এখানে আবেদনযোগ্য।

নিয়োগ পদ্ধতি— এক্ষেত্রে প্রার্থীদের অনলাইন CBT পরীক্ষা এবং ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি— সংশ্লিষ্ট পদে (Haldiya Job Vacancy 2024) আবেদন জানাতে হবে অনলাইনের মাধ্যমে। এখানে আবেদন জানানোর জন্য প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র ডাউনলোড করে সেটিকে নির্ভুলভাবে পূরণ করে নির্দেশ অনুযায়ী নিজের সাম্প্রতিক ছবি, স্বাক্ষর সহ অন্যান্য প্রয়োজনীয় নথিপত্রগুলি আপলোড করতে হবে। এরপর আবেদন ফি জমা করে আবেদনপত্র সাবমিট করলেই আবেদন সম্পন্ন হবে।

আবেদনের শেষ তারিখ— ২১শে আগস্ট, ২০২৪

Official Notification: Download Now
Official Website: Apply Now

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad