WB ICDS Anganwadi Recruitment 2024 : ফের কর্মী নিয়োগ ICDS অঙ্গনওয়াড়িতে, জানুন আবেদন পদ্ধতি

Published On:

WB ICDS Anganwadi Recruitment 2024 : আজ আমরা ফের সকল চাকরি প্রার্থীদের জন্য দারুন একটি খুশির খবর নিয়ে এসেছি। নতুন করে আবারো একটি জেলায় অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা পদে কর্মী নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ইচ্ছুক প্রার্থীরা এখানে অনলাইন কিংবা অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। আজকের প্রতিবেদনে আমরা নিয়োগ সংক্রান্ত যাবতীয় খুঁটিনাটি জানাতে চলেছি। চলুন তবে দেখে নেওয়া যাক এক নজরে।

পদের নাম – অঙ্গনওয়াড়ি কর্মী ও সহায়িকা

বয়সসীমা – উল্লিখিত পদে (WB ICDS Anganwadi Recruitment 2024) নিয়োগের জন্য প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৬০ বছরের মধ্যে হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা – এখানে যেহেতু দুটি পদের কথা বলা হয়েছে, তাই অঙ্গনারী কর্মী ও সহায়িকা এই দুটি পদের ক্ষেত্রে ভিন্ন ভিন্ন শিক্ষাগত যোগ্যতার কথা  উল্লেখ করা হয়েছে। এই বিষয়ে বিস্তারিত জানতে অফিশিয়াল বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে দেখে নিতে পারেন।

নিয়োগ প্রক্রিয়া – সংশ্লিষ্ট পদের ক্ষেত্রে প্রার্থীদেরকে লিখিত পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে। যারা এই লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হতে পারবেন, তাদের ইন্টারভিউর জন্য ডাকা হবে। ইন্টারভিউতে নির্বাচিত হলে সেই প্রার্থীদের সরাসরি নিয়োগ প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি – সংশ্লিষ্ট পদে (WB ICDS Anganwadi Recruitment 2024) অনলাইন এবং অফলাইন দুইভাবেই প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। আবেদনপত্র সঠিকভাবে পূরণ করে তার সঙ্গে জরুরি নথি একত্রিত করে সাবমিট করতে হবে প্রার্থীদেরকে। এই আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অফিশিয়াল নোটিশটি ডাউনলোড করে দেখে নিতে হবে।

আবেদনের শেষ তারিখ – ৯ই আগস্ট, ২০২৪

Notification : Download

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad