Kolkata CId Recruitment 2024 : বিরাট সুখবর! কলকাতা সিআইডি দপ্তরে কর্মী নিয়োগ, মাসিক বেতন দেড় লক্ষ টাকা

Published On:

Kolkata CId Recruitment 2024 : সুখবর! সুখবর! সুখবর! এবার রাজ্যের সকল চাকরি প্রার্থীদের চিন্তার অবসান। দারুন একটি সুখবর নিয়ে আমরা চলে এসেছি। সম্প্রতি রাজ্য পুলিশের তদন্তকারী গোয়েন্দা সংস্থা ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্টের পক্ষ থেকে বিভিন্ন বিভাগে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পুরুষ এবং মহিলা নির্বিশেষে যেকোনো ভারতীয় নাগরিক এখানে আবেদন জানাতে পারবেন। বিশেষ করে টেকনিক্যাল কোয়ালিফিকেশন সম্পন্ন চাকরিপ্রার্থীদের জন্য এটি একটি দারুণ সুযোগ। আজকের প্রতিবেদনে রইলো নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য। চলুন তবে জেনে নেওয়া যাক।

পদের নাম— Mobile Forensic Expert, Network Forensic Expert, Malware Forensic Expert, Cloud Forensic Expert, Crypto Analysts, Disk Forensic Expert ইত্যাদি।

শূন্যপদ— ৯টি। Mobile Forensic Expert- ২টি, Network Forensic Expert- ১টি, Malware Forensic Expert- ১টি, Cloud Forensic Expert- ২টি, Crypto Analysts- ১টি, Disk Forensic Expert- ২টি।

মাসিক বেতন— উক্তপদের (Kolkata CId Recruitment 2024) জন্য প্রার্থীদের প্রতিমাসে ১.৫ লক্ষ টাকা বেতন প্রদান করা হবে।

বয়সসীমা— উল্লিখিত পদে আবেদনের জন্য আবেদনকারী প্রার্থীদের বয়স করো হতে হবে, সেই সম্পর্কে বিজ্ঞপ্তিতে কোনো উল্লেখ করা হয়নি। 

শিক্ষাগত যোগ্যতা— উল্লেখিত পদে আবেদনের জন্য প্রার্থীদেরকে যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে কম্পিউটার সায়েন্স/ ইলেকট্রনিক্সে IT, M.Tech, BCA অথবা MCA কিংবা টেকনিক্যাল বিভাগের যেকোনো বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রী থাকতে হবে, তবেই সেই প্রার্থী আবেদন যোগ্য বলে বিবেচিত হবেন।

আবেদন পদ্ধতি— সংশ্লিষ্ট পদে (Kolkata CId Recruitment 2024) প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন নথিভুক্ত করতে হবে। এর জন্য প্রথমে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে নিজের রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করে লগইন করে অনলাইন আবেদনপত্রটি ডাউনলোড করে উল্লিখিত নির্দেশ অনুযায়ী সমস্ত তথ্য সঠিকভাবে পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্টসগুলি আপলোড করে সাবমিট করলেই আবেদন সম্পন্ন হবে।

আবেদনের শেষ তারিখ— ১০ই আগস্ট, ২০২৪

Official Notification: Download Now
Official Website: Apply Now

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad