Wb Panchayat Recruitment 2024 : খাস খবর! ফের গ্রাম পঞ্চায়েতে কর্মী নিয়োগ, আবেদন করুন এখনই

Last Updated:

Wb Panchayat Recruitment 2024 : আজকের বিশেষ খবর জেলা পরিষদ থেকে গ্রাম পঞ্চায়েত গুলিতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য এটি দারুন একটি খুশির খবর। এখানে পুরুষ এবং মহিলা নির্বিশেষে সকল প্রার্থীরাই আবেদনযোগ্য। এক নজরে দেখে নিন আবেদন পদ্ধতি থেকে শুরু করে  নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

পদের নাম— জিপি লেভেল এইচএমও / এএমও ( GP Level HMO/AMO)

মাসিক বেতন— উল্লিখিত পদের (Wb Panchayat Recruitment 2024) জন্য প্রার্থীদেরকে রাজ্য সরকারের পে স্কেল অনুযায়ী মাসিক ১৬,০০০ টাকা বেতন প্রদান করা হবে।

বয়সসীমা— উক্তপদে আবেদন করার জন্য প্রার্থীদের বয়স হতে হবে ৫০ বছরের মধ্যে। তপশিলি জাতি ও উপজাতি তালিকাভুক্ত প্রার্থীদের সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা— উক্ত পদের জন্য প্রার্থীদেরকে যেকোনো স্বীকৃত বিদ্যালয় থেকে উচ্চমাধ্যমিক পাস হতে হবে। এই বিষয়ে আরো বিস্তারিত জানতে হলে আপনারা অফিসিয়াল নোটিস ডাউনলোড করে দেখে নিতে পারেন। আপনাদের সুবিধার্থে এই প্রতিবেদনের নিচেই দেওয়া রইলো সেই লিংক।

নিয়োগ পদ্ধতি— উল্লিখিত পদে নিয়োগের ক্ষেত্রে প্রার্থীদেরকে সরাসরি ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি— এখানে (Wb Panchayat Recruitment 2024) প্রার্থীদেরকে অফলাইনে আবেদন জানাতে হবে। এর জন্য এই প্রতিবেদনের নিচে দেওয়া ফর্ম ডাউনলোড করার লিংক থেকে  ফর্ম ডাউনলোড করে সেই ফর্মটি সঠিকভাবে ফিলাপ করতে হবে। এরপর এই পূরণ করা আবেদন ফর্মের সঙ্গে প্রয়োজনীয় নথি একত্রিত করে একটি মুখবন্ধ খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় নির্দিষ্ট সময়ে জমা করলেই আবেদীন সম্পন্ন হবে।

আবেদন জমা করার ঠিকানা — প্রার্থীদেরকে সংশ্লিষ্ট জেলার ব্লক অথবা পঞ্চায়েত সমিতি অফিসে গিয়ে আবেদন ফর্মটি জমা করতে হবে।

আবেদনের শেষ তারিখ— ২৭শে আগস্ট, ২০২৪

অফিসিয়াল নোটিশ : CLICK HERE
ফ্রম ডাউনলোড : CLICK HERE

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad