Railway Ticket Seller Job 2024 : নিয়োগ চলছে ইন্ডিয়ান রেলওয়েতে টিকিট সেলার পদে, যোগ্যতা মাধ্যমিক পাশ

Published On:

Railway Ticket Seller Job 2024 : আজ আমরা ন্যূনতম যোগ্যতা সম্পন্ন চাকরিপ্রার্থীদের জন্য দারুন সুখবর নিয়ে হাজির হয়েছি। আসলে, ইন্ডিয়ান রেলওয়েতে প্রচুর টিকিট সেলার নিয়োগ করা হচ্ছে। ইন্ডিয়ান রেলওয়ের তরফ থেকে পশ্চিমবঙ্গের নির্দিষ্ট কিছু রেল স্টেশনের এই টিকিট সেলার পদে প্রার্থীদের নিয়োগের জন্য নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বেকার যুবক যুবতীদের জন্য এবার ভারতীয় রেলের পশ্চিমবঙ্গ ডিভিশনে কাজ করার এটি একটি দারুণ সুযোগ। যেকোনো ভারতীয় নাগরিক তথা পশ্চিমবঙ্গের স্থায়ী বাসিন্দা এখানে আবেদন জানাতে পারবেন। সুযোগ হাতছাড়া না করে নিয়ম সংক্রান্ত যাবতীয় তথ্য জানতে পড়ে নিন সম্পূর্ণ প্রতিবেদনটি।

পদের নাম— Halt Contractor

বয়সসীমা— উল্লিখিত পদে (Railway Ticket Seller Job 2024) আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে ন্যূনতম ১৮ থেকে সর্বোচ্চ ৫৬ বছরের মধ্যে।

শিক্ষাগত যোগ্যতা— করার জন্য আবেদন করার জন্য প্রার্থীদের যেকোনো একটি স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক পাশ হতে হবে, তাহলেই সেই প্রার্থী এই পদের জন্য উপযুক্ত বলে বিবেচিত হবেন।

আবেদন পদ্ধতি— এখানে (Railway Ticket Seller Job 2024) অফলাইনের মাধ্যমে প্রার্থীদের আবেদন পত্র জমা করতে হবে। এই প্রতিবেদনের নিচে দেওয়া আবেদনপত্র ডাউনলোডের লিঙ্ক থেকে আবেদনপত্র ডাউনলোড করে সেই আবেদপত্রটির বের করে, ওই আবেদনপত্রে প্রার্থীর নিজের নাম, ঠিকানা, বয়স, শিক্ষাগত যোগ্যতা সহ অন্যান্য প্রয়োজনীয় তথ্যগুলি পূরণ করে তার সঙ্গে প্রয়োজনীয় নথি একত্রিত করে একটি মুখ বন্ধ করা খামে ভরে নির্দিষ্ট ঠিকানায় নির্দিষ্ট সময়ের মধ্যে জমা করলেই প্রার্থীর আবেদন সম্পন্ন হবে।

আবেদনপত্র জমা দেওয়ার ঠিকানা— Sr. Divisional Commercial Manager’s Office, Eastern Railway, Sealdah, DRM Building, Room No.44, Kaizer Street, Kolkata -700014

আবেদনের শেষ তারিখ— ২৩শে আগস্ট, ২০২৪

Official Notification: Download Now
Official Website:Click Here

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।

WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad