WB Municipal Corporation Job 2024 : বিরাট সুখবর! এবার রাজ্যের পৌরসভায় চলছে কর্মী নিয়োগ, জানুন আবেদন পদ্ধতি

Published On:

WB Municipal Corporation Job 2024 : রাজ্যের সকল বেকার যুবক যুবতীদের জন্য আজ আমরা একটি নতুন চাকরির খবর নিয়ে হাজির হয়েছি। রাজ্যের শিলিগুড়ি মিউনিসিপাল কর্পোরেশনের পক্ষ থেকে কর্মী নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে সম্প্রতি, যেখানে যোগ্যতার ভিত্তিতে পুরুষ এবং মহিলা নির্বিশেষে যেকোনো ভারতীয় নাগরিক আবেদন জানাতে পারবেন। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে পড়িনি আজকের প্রতিবেদনটি।

পদের নাম— IT Personnel

শূন্যপদ— ২টি।

শিক্ষাগত যোগ্যতা— এখানে (WB Municipal Corporation Job 2024 ) আবেদন জানানোর জন্য প্রার্থীদের যেকোনো সরকার স্বীকৃত বিশ্ববিদ্যালয় অথবা শিক্ষা প্রতিষ্ঠান থেকে ব্যাচেলার ইন কম্পিউটার অ্যাপ্লিকেশন কিংবা ব্যাচেলর ইন কম্পিউটার সাইন্স বিষয়ের ডিগ্রী/সার্টিফিকেট অর্জন করতে হবে।

বয়সসীমা—  এখানে আবেদনের জন্য  প্রার্থীদের বয়স হতে হবে ন্যূনতম ২১ বছর থেকে সর্বোচ্চ ৪০ বছরের মধ্যে। এমনকি এখানে সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের নিয়োগের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুযায়ী ছাড় দেওয়া হবে।

মাসিক বেতন—  IT Personnel পদের জন্য প্রার্থীদেরকে মাসিক বেতন বাবদ ১২ হাজার টাকা দেওয়া হবে। এক্ষেত্রে আপনাদের জানিয়ে রাখি, এখানে ন্যূনতম ৬ মাসের কাজের ভিত্তিতে বেতন বৃদ্ধি করা হবে।

নিয়োগ পদ্ধতি— উল্লিখিত পদে নিয়োগের ক্ষেত্রে প্রার্থীদের প্রথমে কম্পিউটারের মাধ্যমে অনলাইন পরীক্ষা নেওয়া হবে। এই পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর প্রার্থীদের ইন্টারভিউর জন্য ডাকা হবে। আর এই ইন্টারভিউতে উত্তীর্ণ হওয়া প্রার্থীদের সরাসরি নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি— প্রার্থীদের এখানে (WB Municipal Corporation Job 2024) অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদন জানানোর জন্য প্রথমে এই প্রতিবেদনের নিচে দেওয়া অফিসিয়াল ওয়েবসাইট লিঙ্কে ক্লিক করে সেখানে গিয়ে আবেদনপত্র ডাউনলোড করে সেটির প্রিন্ট আউট বের করে সেই আবেদনপত্রে প্রার্থীর নাম, ঠিকানা, জন্ম তারিখ, শিক্ষাগত যোগ্যতা এবং সকল বিবরণ সহ অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য পূরণ করে তার সঙ্গে প্রয়োজনীয় নথিপত্র যুক্ত করে নির্দিষ্ট ঠিকানায় নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্র জমা করতে হবে, তাহলেই আবেদন সম্পন্ন হবে। 

আবেদনপত্র জমা করার ঠিকানা— To The Commissioner of Siliguri Municipal Corporation, Baghajatin Road, PO- Siliguri, Dist- Darjeeling, PIN- 734001

আবেদনের শেষ তারিখ— ১০ই সেপ্টেম্বর, ২০২৪ (আবেদন জানানো যাবে বিকেল ৪.৩০ মিনিট পর্যন্ত)।

Official Notification: Download Now
Official Website: Click Here

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।


WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad