BDO Office Job Vacancy 2024 : বিরাট সুখবর! ইন্টারভিউ মাধ্যমে নতুন করে BDO অফিসে হতে চলেছে কর্মী নিয়োগ, বেতন ১২,০০০ টাকা

Published On:

BDO Office Job Vacancy 2024 : সরকারি চাকরি সন্ধান তো অনেকেই করে চলেছেন আর এবার রাজ্যের সকল বেকার যুবক যুবতীদের জন্য আশার আলো দেখালো বিডিও অফিস। সম্প্রতি হুগলী জেলার বিভিন্ন ভিডিও অফিসে কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে, যেখানে সকল ভারতীয় নাগরিক নির্দিষ্ট যোগ্যতা অনুসারে আবেদন জানাতে পারেন। এখানে আবেদন জানাতে গেলে শিক্ষাগত যোগ্যতা বয়স বেতন আবেদন পদ্ধতি সম্পর্কে পূর্ণাঙ্গ তথ্য দেওয়া রইল আজকের প্রতিবেদনে। তাই সুযোগ হাতছাড়া না করতে চটজলদি পড়ে নিন আজকের প্রতিবেদনটি।

পদের নাম— Additional Inspector, BCW & TD

শূন্যপদ— ৭টি।

শিক্ষাগত যোগ্যতা— এখানে (BDO Office Job Vacancy 2024) শুধুমাত্র মাত্র সরকারি চাকরি করা অবসরপ্রাপ্ত কর্মীরাই আবেদন জানাতে পারবেন। বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখে নিতে পারেন।

বয়সসীমা—  এখানে আবেদনের জন্য  প্রার্থীদের বয়স হতে হবে ন্যূনতম ৬০ বছর থেকে সর্বোচ্চ ৬৪ বছরের মধ্যে।

মাসিক বেতন—  উল্লিখিত পদের জন্য প্রার্থীদেরকে মাসিক বেতন বাবদ ১২ হাজার টাকা দেওয়া হবে।

নিয়োগ পদ্ধতি— উল্লিখিত পদে নিয়োগের ক্ষেত্রে প্রার্থীদের ইন্টারভিউ মাধ্যমে নিয়োগ প্রদান করা হবে। 

আবেদন পদ্ধতি— প্রার্থীদের এখানে (BDO Office Job Vacancy 2024) অনলাইন কিংবা অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদন জানানোর জন্য প্রথমে এই প্রতিবেদনের নিচে দেওয়া অফিসিয়াল ওয়েবসাইট লিঙ্কে ক্লিক করে সেখানে গিয়ে আবেদনপত্র ডাউনলোড করে সেটির প্রিন্ট আউট বের করে সেই আবেদনপত্রে প্রার্থীর সকল বিবরণ সহ গুরুত্বপূর্ণ তথ্য পূরণ করে তার সঙ্গে প্রয়োজনীয় নথিপত্র যুক্ত করে নির্দিষ্ট দিনে নির্দিষ্ট ঠিকানায় নির্দিষ্ট সময়ের মধ্যে ইন্টারভিউ স্থানে চলে গেলে ইন্টারভিউ হয়ে যাবে।

আবেদনপত্র জমা করার ঠিকানা— Gatidhara Meeting Hall, Office of the District Magistrate & Collector, NIew Administrative Building, 2na Floor, Hooghly.

ইন্টারভিউর তারিখ— ১১ই সেপ্টেম্বর, ২০২৪ (সকাল ১১টা)।

Official Website : hooghly.nic.in
Official PDF Link : Download

আবেদনকারীদের অনুরোধ করা হচ্ছে যে, আপনারা অতি অবশ্যই সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট ও অফিসিয়াল নোটিফিকেশন নিজে থেকে ভালো করে যাচাই করবেন, দেখবেন, বুঝবেন তবেই নিজের দায়িত্ব আবেদন করবেন।



WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad