ম্যানেজার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করল SAIL !

Last Updated:

Job News Desk : নতুন বছরে সকল চাকরি প্রার্থীদের জন্য সুখবর ! ম্যানেজার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করল ভারত সরকারের সংস্থা স্টিল অথোরিটি অব ইন্ডিয়া লিমিটেড বা SAIL। ম্যানেজোরিয়াল বিভিন্ন পদে মোট ৪১ জনকে নিয়োগ করা হবে। এই নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে হবে। তার পর কম্পিউটার বেসড টেস্ট এবং ইন্টারভিউয়ের মাধ্যমে আবেদনকারীদের মধ্যে যোগ্য প্রার্থীদের বেছে নেওয়া হবে। কোন পদের জন্য কী ধরনের শিক্ষাগত যোগ্যতা লাগবে তা বিস্তারিত উল্লেখিত হয়েছে অফিসিয়াল বিজ্ঞপ্তিতে।

শিক্ষাগত যোগ্যতা : BE / B-Tech যোগ্যতার অধিকারীই আবেদন করতে পারেন।

কোন কোন শূন্যপদে নিয়োগ : অ্যাসিস্ট্যান্ট জেনারাল ম্যানেজার (মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল এবং সিভিল) পদে ৭ জনকে নিয়োগ করা হবে। অ্যাসিস্ট্যান্ট জেনারাল ম্যানেজার (প্রোজেক্ট) ৫ জনকে নিয়োগ করা হবে। ম্যানেজার (মেকানিক্যাল, ইলেক্ট্রিক্যাল এবং সিভিল) পদে ১২ জন, ম্যানেজার (মেটালার্জি) পদে ২ জন, ম্যানেজার (মেকানিক্স-হাইড্রলিক্স) পদে ২ জন, ম্যানেজার (ইনফরমেশন টেকনোলজি) পদে ৩ জন, ম্যানেজার (মাইনস) পদে ৩ জন, ম্যানেজার (প্রোজেক্ট) পদে ৫ জন, ডেপুটি ম্যানেজার পদে ১ জন এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (জিওলজি) পদে ১ জনকে নিয়োগ করা হবে

আবেদন ফি : সাধারণ, ওবিসি আবেদনকারীদের ৭০০ টাকা আবেদন ফি জমা দিতে হবে। এসসি, এসটি ক্যাটিগরির পরীক্ষার্থীদের ২০০ টাকা আবেদন ফি দিতে হবে।

আবেদনের শেষ তারিখ : আবেদন চলবে ১১ জানুয়ারি পর্যন্ত।

Official Notification :Click Here
Official Website : Click Here
WhatsApp Channel Join Now
Telegram Group Join Now
× close ad